ভারতীয় বাংলা খুবই জনপ্রিয় একটি মুভি ১০০% লাভ (100% Love) । এই মুভিটি যদিও অনেক আগেই রিলিজ হয়েছে কিন্তু বর্তমানে কোন ওয়েবসাইট বা ইউটিউব এ এই মুভিটি খুঁজে পাওয়া যাচ্ছে না।(100% Love)


তো bdmoviedownloads আপনাকে আজকে দেখাবে কিভাবে আপনি খুব সহজেই এই মুভিটি দেখতে বা ডাউনলোড করতে পারেন। কোন ধরনের অসুবিধা ছাড়াই। (100% love full movie download)

তার জন্য প্রথমে আপনাকে নিচে থাকা ডাউনলোড করার সিস্টেমটি ভাল করে পড়ে নিতে হবে। তারপর নিচের দেওয়া ছবির মত নতুন একটা ইন্টারফেসে আপনাকে নিয়ে যাবে । (100 love full movie bangla kolkata jeet)

১০০% লাভ ফুল মুভি | 100% Love (2012) Bengali Full HD Movie Download or Watch

তারপর উপরের দিকে দেখতে পাবেন। একটি ডাউনলোড আইকন দেওয়া আছে অথবা নিচে ডাউনলোড আইকন দেখতে পাবেন।(100 love bengali full hd movie)

ওই ডাউনলোড আইকনে ক্লিক করলে মুভিটি ডাউনলোড শুরু হয়ে যাবে। আথবা ডাউনলোড আইকনটিতে ক্লিক করলে নতুন একটি ইন্টারফেস ওপেন হবে। ঠিক নিচে দেওয়া ছবির মত। (100 love full movie bangla kolkata)

১০০% লাভ ফুল মুভি | 100% Love (2012) Bengali Full HD Movie Download or Watch


তারপর এখান থেকে আপনারা Download anyway এর উপর ক্লিক করবেন , তাহলে দেখবেন মুভিটি ডাউনলোড শুরু হয়ে যাবে। এছাড়াও ওখানে একটা ভিডিও আইকন দেখতে পাবেন। (১০০ লাভ বাংলা মুভি)

১০০% লাভ ফুল মুভি | 100% Love (2012) Bengali Full HD Movie Download or Watch

ওই ভিডিও আইকনের উপর ক্লিক করলে আপনি অনলাইনে মুভিটি দেখতে পাবেন। তো আশা করি বুঝতে পেরেছেন, বুঝতে যদি কোন ধরনের সমস্যা হয় তাহলে নিচে থাকা কমেন্ট বক্সেটিতে আপনি কমেন্ট করতে পারেন।

ডাউনলোড বা দেখার নিয়ম:- 

প্রথমে, 

https://drive.google.com/file/d/18ySuT8Vs-J-ZPvPy6pdVOfGaXmqQUy5V/view

← এই লিংকটি কপি করে নিয়ে যেকোনো ব্রউজারে যেমনঃ- Chrome, UCbrowser, Mozilla Firefox ইত্যাদি তে সার্চ/লিংকটি পেস্ট করলেই মুভিটি পেয়ে যাবেন।

যদি এই পোস্টটি আপনি বুঝতে না পারেন তাহলে নিচে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন। এতক্ষণ সাথে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Post a Comment

Previous Post Next Post