আকাশঃ...............

আকাশঃ এই ভাবে ধরবেন না। নয় তো নিজেকে

কন্ট্রোল করে রাখতে পারবো না।

ইরাঃ কি করবো আপনি এমন ভাবে.....

আকাশঃ আসলে প্রথম শাড়ি পড়াচ্ছি তো তাই এরকম একটু

আকটু লেগে যাচ্ছে।

ইরাঃ পরানো কি শেষ হয়েছে।

আকাশঃ হুম। এভাবে চেড়ে দিতে পারেন।

ইরা আকাশকে চেড়ে দেয়৷ আকাশ ইরার থেকে কিছুটা

দূরে গিয়ে রিলাক্স হয়৷ এরপর দুজনেই হাঁটা ধরে। দুজনেই

কাজ করতে থাকে, তার সাথে মিটিং ওহ শেষ করতে থাকে।

দুপুর ২ টার পর আকাশের জন্য খাবার পাঠিয়ে দেওয়া হয়৷ এই

দিকে ইরা বসে আছে। কেনো না ইরা আসার সময়ে খাবার

আনে নি৷ আকাশ খাবার বেড়ে নিলো।

আকাশঃ ইরা, ইরা৷

ইরাঃ জি, স্যার।

আকাশঃ কি ব্যাপার তুমি এভাবে বসে আছো কেনো, খাবে

না।

Bd Movie Downloads, Bangla Love Story

ইরাঃ আসলে আমি তো খাবার আনি নি।

আকাশঃ আচ্ছা আমার ভাগ থেকে না হয় খেয়ে নাও।

ইরাঃ এটা কি করে হয়৷ আমি খেলে তো আপনার কম পড়ে

যাবে।

আকাশঃ কেনো, তুমি কি বেশি খাও নাকি।

ইরাঃ না স্যার। আসলে এখানে তো ১ জনের খাবার আমি

খেলে তো আপনার কম পড়ে যাবে৷

আকাশঃ এখানে যথেষ্ট খাবার আছে৷ তাই কো কথা না বলে

আসো খেয়ে নাও।

ইরাঃ আচ্ছা।

ইরা ফ্রেশ হয়ে আসে। অন্য দিকে আকাশ খাবার দুইটা

প্লেটে বেড়ে নেয়। এরপর সব কিছু সমান ভাবে ভাগ

করে রাখে৷ ইরা এসে দেখে খাবার রেডি করা।

ইরাঃ স্যার৷ আপনি কেনো এতো কষ্ট করে খাবার বাড়তে

গেলেন।

আকাশঃ আমি নিজের কাজ নিজেই করকে পছন্দ করি। তাই এখন

কথা না বলে, তাড়াতাড়ি খেয়ে নাও৷

ইরাঃ স্যার৷ আমি তো নিজের হাতে খেতে পারি না।

আকাশঃ কিজ এতো বড় হয়েছো অথছ নিজের হাতে খাওয়া

শিখলে না৷

ইরাঃ আসলে আমি তো চামচ ছাড়া খেতে পারি না।

আকাশঃ এখানে তো মাছ, তুমি চামছ দিয়ে তো খেতেই

পারবে না।

ইরাঃ তাহলে এখন কি করবো৷

আকাশঃ আমি খাইয়ে দিবো। তাহলে কোন সমস্যা নেই।

ইরাঃ কিন্তু স্যার।

আকাশঃ কোন কিন্তু নয়। এভাবে না খেয়ে থাকলে তে...

ইরাঃ কিন্তু যদি কেউ দেখে ফেলে।

আকাশঃ আরেহ এই রুমের ভিতর কিছু দেখা যায় না৷ তার উপর

রুম সাউন্ড ফ্রুপ কোন সমস্যা নেই। তাই কেন কথা না বরে

আমি খাইয়ে দিচ্ছি তুমি খেতে থাকো।

আকাশ ইরাকে ভাত খাইয়ে দিচ্ছে, ইরা ওহ ভাত খেয়ে

যাচ্ছে। ইরা একদম বাচ্চাদের মতো করে খাচ্ছে। মুখের

চারপাশে খাবার লাগিয়ে রেখেছে।

আকাশঃ নাও, পেট কি ভরেছে নাকি খাবার আনাবো আরো।

ইরাঃ একটু ওহ আনতে হবে না। এত খাবার পাঠায়৷

আকাশঃ হুম। এখন একটু স্টোর রুম থেকে এই নাম্বারের

ফাইল নিয়ে আসো।

ইরাঃ ঠিক আছে স্যার।

ইরা স্টোর রুমে যায় আর ফাইল খুঁজতে থাকে৷ ফাইল

খুঁজে পেয়ে ইরা যেই টেবিল থেকে নামতে

গেলো, ওমনি পড়ে গেলো৷ ইরার পড়ার শব্দ শুনে

আকাশ দৌঁড়ে যায় ওখানে। ওখানে গিয়ে দেখে ইরা

ফ্লোরে বসে আছে৷

আকাশঃ তোমার লাগে নি তো?

ইরাঃ একটু ব্যাথা পেয়েছি৷ Bd Movie Downloads, Bangla Love Story

আকাশঃ তাহলে চলো ডক্টরের কাছে নিয়ে যাই৷

ইরাঃ লাগবে না একটু হাঁটলে ঠিক হয়ে যাবে।

আকাম ইরাকে উঠানোর জন্য তাহ বাড়ায়। ইরা ওহ হাত বাড়িয়ে

উঠতে গিয়ে, আকাশ ইরাকে না সামলাতে পেরে ইরার

গায়ের উপর পড়ে যায়৷

ইরাঃ বুঝি না স্যার। আপনি সব সময় আমার গায়ে পড়ার জন্য বাহানা

খুঁজেন।

আকাশঃ কিহ, নিজের ওজনটা দেখেছো৷ ভাগ্য ভালো আমি

বেঁচে আছি, আরেকটু হলে তো আমার মাঝাটাই

যেতো!

ইরাঃ তার মানে কি আমি মুটকি।

আকাশঃ বাহ রেহ আমি কখন বলছি তুমি মুটকি।

ইরাঃ এই তো একটু আগেই তো বললে।

আকাশঃ তোমার সাথে কথা বলে লাভ নেই। এখন বাড়িতে

যাও।

ইরাঃ ঠিক আছে।

ইরা বের হয়ে যায়। এই দিকে অফিসের অনেক কর্মচারি

ইরার দিকে তাকিয়ে আছে আর কোন বাজে বাজে কথা

বলছে যা আকাশের মোটেও ভালো লাগে নি৷ অন্য

দিকে ইরা তো চলে যায়৷ আকাশ পরের দিন যখন অফিসে

আসে। তখন দেখে ইরা অনেক আগেই এসেছে। ইরা

যেহেতু আকাশের (পি,এ) তাই ইরাকে ৯ঃ৩০ আসতে হয়৷ ইরা

আসলে আকাশ ইরাকে একটা বোরকা দেয়৷

ইরাঃ এটা কি স্যার।

আকাশঃ চোঁখে কি দেখো না এটা কি।

ইরাঃ তা তো দেখতে পাচ্ছি কিন্তু এটা দিয়ে আমি কি

করবো।

আকাশঃ এটা এখন পড়বে।

ইরাঃ কিহ বলছেন কি স্যার।

আকাশঃ কোন কথা না বলে এটা পড়ে নাও তাড়াতাড়ি।

ইরা আকাশের কথায় পড়ে নেয়। বোরকাটা অনেক ঢোলা

তাই ইরা ফিতা দিয়ে বেঁধে রেখেছে।

আকাশঃ এখন ঠিক আছে। এটা বাড়িতে নিয়ে যাবে, প্রতিদিন

এই বোরকা পড়ে আসবে। তার সাখে পারলে ২-৩ টা

কিনে নিও।

ইরাঃ স্যার, একটা কথা বলবো?

আকাশঃ কিহ কথা?

ইরাঃ আমি কিন্তু জানি আপনি এটা কেনো আমাকে পড়তে

দিয়েছেন?

আকাশঃ কেনো দিয়েছি?

ইরাঃ ওই দিন অনেকে আমাকে নিয়ে বাজে বাজে কথা

বলেছিলো, তাই আপনি আমাকে বোরকা দিয়েছেন।

আসলে নিজেও পড়তাম, কিন্তু অফিসের রুলের বাহিরে

বিধায় আমি কিছু বলতে পারি নি৷ তবে আপনি যখন দিয়েছেন,

তখন আর কোন অসুবিধা নেই। Bd Movie Downloads, Bangla Love Story

আকাশঃ বুঝতে যখন পেরেছো তখন তো ভালো। এখন

তাহলে রাজিবের কাছ থেকে ফাইল নিয়ে এসো তাড়াতাড়ি।

ইরাঃ ঠিক আছে৷

ইরা ফাইল আনার জন্য যায়৷ এই দিকে অনেক বলা বলা করছে

বোরকা পড়া নিয়ে। রাজিব ওহ ইরাকে চিনতে পারে নি। ইরা

ফাইল নিয়ে চলে আসে। আকাশ সব কিছু সি. সি. টিভিতে

দেখছিলো। ওদের আচরণে আকাশ বেশ ভালোই

বুঝতে পেরেছে।

ইরাঃ এই নিন ফাইল।

আকাশঃ দাও। একটা নোটিশ লিখো?

ইরাঃ কি নোটিশ?

আকাশঃ কাল থেকে আমার অফিসে কাজ করা সময়

মেয়েদের জন্য বোরকা পড়া আবশ্যকিয়।

ইরাঃ কিহ, বলছেন কি স্যার। আমার জন্য আপনি ওদের

কেও....

আকাশঃ তার সাথে এটাও লিখবেন, যাদের পড়ে আসার ইচ্ছে

আছে তারা পড়ে আসতে পারবে।

ইরাঃ ওকে স্যার, আমি তাহলে নোটিশটা দিয়ে দিচ্ছি।

আকাশের কথা মতো সব কিছু দিয়ে দিলো। এভাবে ৭ দিন

কেঁটে গেলো ইরা আর কেউই কোন ভাবে বোরকা

পড়ে আসে না৷। অন্য দিকে আকাশের মামাতো বোন

আসতেছে আমেরিকা থেকে। তাই আকাশ ইরাকে সাথে

নিয়ে যায়৷ যাওয়ার সময়ে অবশ্য ইরা বোরকা পড়েই বের

হয়েছিলো। এয়ারপোর্টে সামনে অদ্রি দাঁড়িয়ে আছে৷

আকাশ যাওয়াতে অদ্রি দৌঁড়ে এসে আকাশকে জগিয়ে

ধরে। আকাশ ওহ অদ্রিকে জগিয়ে ধরে।

আকাশঃ কেমন আছিস?

অদ্রিঃ এই তো ভালো তুই?

Bd Movie Downloads, Bangla Love Story

আকাশঃ ভালো আছি। তা আর কেউ আসে নি?

অদ্রিঃ নাহ রেহ.

আকাশঃ আচ্ছা চল তাহলে এভার বাসার দিকে যাই।

অদ্রিঃ সাথে এই মেয়েটা কেহ?

আকাশঃ আমার ( পি,এ)

অদ্রিঃ তা বোরকা কেনো পড়ে আছে।

আকাশঃ আমিই পড়তে বলেছি৷

অদ্রিঃ তোকে সব বিষয়ে জানতে হবে না। তুই এখন বাসায়

চল।

আকাশ বাড়িতে যাওয়ার সময়ে ইরাকে নামিয়ে দেয়৷

You sent

ইরা কিছুটা

দূর হেঁটে গিয়ে ওর বাড়িতে চলে আসে। অন্য দিকে

অদ্রি ওহ আকাশ গল্প করতে করতে বাড়িতে চলে আসে।

ওখানে ওরা গেলে আকাশ অদ্রিকে ওর রুমটা দেখিয়ে

দেয়৷

আকাশঃ তুই ফ্রেশ হয়ে নে। রাতে ডিনারে কথা বলবো।

অদ্রিঃ ঠিক আছে। আমিও তাহলে ফ্রেশ হয়ে নি।

ওরা যে যার রুমে চলে আসে৷ অন্য দিকে ইরা ওর

বাড়িতে গিয়ে অদ্রির কথা ভাবতে থাকে৷ কেনো না অদ্রি

ওহ প্রায় ইরার মতো সুন্দর। রাতে ইরার ভাবি ইরাকে ডাক

দেয়৷

ভাবিঃ ইরা এই ইরা। তাড়াতাড়ি খেতে আয়। তোর ভাইয়া বসে

আছে৷

ইরাঃ আসছি ভাবি!

Bd Movie Downloads, Bangla Love Story

ইরা ওখানে আসে ইরা আসার পর ওনারা খাবার খেতে থাকে৷

তখন ইরার ভাইয়া বলে...

ভাইয়াঃ ইরা তোর কাজ কেমন চলতেছে?

ইরাঃ এই তো ভাইয়া অনেক ভালো!

ভাইয়াঃ তা তোর বস কেমন?

ইরাঃ ভাইয়া ওনি তো অনেক ভালো লোক।

ভাইয়াঃ কি বলিছ, এই কয়েকদিনে তাকে চিনে ফেললি।

ইরাঃ ভাইয়া আর বলো না। অফিসের কর্মচারি আমাকে নিয়ে

একটু বাজে দৃষ্টিতে তাকিয়েছে বলে, আমাকে বোরকা

পড়তে বলে। তার সাথে বাকি মেয়েদের ওহ বলে কিন্তু

ওরা পড়তে চায় না।

পর্ব ৩ ঃঅফিসের_বস_যখন_রোমান্টিক_লাভার পর্বঃ ০৩। Bangla Love Story

ভাইয়াঃ তাহলে তুই কেনো পড়তেছিস?

ইরাঃ ভাইয়া ওনি তো আমার ভালোর জন্যই বলেছে তাই আমি

পড়তেছি। নয় তো কে এখন বোরকা পড়ে বের হয়৷

ভাইয়াঃ আচ্ছা তবুও সাবধানে থাকিছ। কেনো না এখনকার বসরা

মোটেও ভালো হয় না৷

ইরাঃ তাহলে কি ভাইয়া তুমি ওহ ওদের দলে নাকি?

ভাইয়াঃ মানে, আমি...

ভাবিঃ আমি বুঝিয়ে বলছি৷ তোমার ওহ তো একটা ( পি,এ)

আছে। তা তুমি ওহ নিশ্চয়ই ওর সাথে....

ভাইয়াঃ এই একদম না। বিশ্বাস করো আমি একদম এই সবের

দিকে তাকাই না।

Bd Movie Downloads, Bangla Love Story

ভাবিঃ তাহলে ইরার মতো তুমি ওহ ওই মেয়েকে বোরকা

পড়ে আসতে বলবে, যদি না আসতে চায় তাহলে তুমি

ওকে বের করে দিবে।

ভাইয়াঃ ঠিক আছে দিবো বের করে। তা এখন কি তাহলে

খাওয়া শুরু করবো।

ভাবিঃ হ্যাঁ, করো।

এই দিকে ওনাদের এমন কান্ড দেখে ইরা কি বলবে

বুঝতে পাচ্ছে না। পরের দিন ইরা রেডি হয়ে অফিসে যায৷

অফিসে গিয়ে দেখে.................

লেখকঃ Farvez Hosen Akash

পর্ব ২ঃ  অফিসের_বস_যখন_রোমান্টিক_লাভার পর্বঃ ০২ । Bangla Love Story

পর্ব ১ঃ অফিসের_বস_যখন_রোমান্টিক_লাভার পর্ব ১ । Bangla Love Story

Post a Comment

Previous Post Next Post